পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত-৩

Dec 21, 2022 - 22:46
 0  5

পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীতে প্রতিপক্ষের হামলায় আব্দুল জব্বার (৪৭) মো. রেজাউল করিম (৩০) ও মো. রমজান (২৫) গুরুতর আহত হয়েছে। আহতদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মির্জগঞ্জ উপজেলার বাজিতা নিউমার্কেট এলাকার হাওলাদার বাড়ীতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

অভিযোগ ও স্থানীয় সুত্রে জানাগেছে, আজ  বেলা সোয়া ১১ টার দিকে আবদুল জব্বার তার বাড়ীর কাজের জন্য ভ্যান গাড়ীতে কিছু ইট নিতে ছিলেন। এ সময় প্রতিপক্ষ আবদুল মোতালেব হাওলাদার (৫৫) মোশাররফ হাওলাদার (৫০) , মো. মনিরুল ইসলাম মাস্টার (৬৫), জুয়েল তালুকদার (৩৬), রুহুল আমিন সিকদার (৪৫) আসাদ (২৮) মিলন সিকদার (৪০) ও হাসেম হাওলাদার (৭০) একাত্রিত হয়ে ভ্যান গাড়ী থেকে সব ইট জোরপূর্বক নিয়ে যায়।

 

প্রতিপক্ষের এমন অনৈতিক কর্মকান্ডের বিষয় জানতে চাইলে সন্ত্রাসী স্টাইলে জব্বার গংদের উপর দাও-লাঠি নিয়ে হামলা চালায়। তাদের হামলায় আবদুল জব্বার, মো. রেজাউল করিম ও মো. রমজান গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের হাত থেকে আহতদের উদ্ধার করে এবং কতিপয় স্বাক্ষীরা তাদের পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালে ভর্ত করে।

হাসপাতালে ভর্তি আবদুর জব্বার জানান, প্রতিপক্ষরা সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা দেশের আইন-কানুনের তোয়াক্কা করে না এবং সালিশ ব্যবস্থা মানে না। গাঁয়ের জোরে সব কিছু করে থাকেন। তিনি আরো বলেন, প্রতিপক্ষের সাথে দীর্ঘদিন ধরে তার জমি-জমা নিয়ে আদালতে মামলা-মোকদ্দমা চলমান আছে।

এ বিষয়ে মো. মনিরুল ইসলাম মাস্টার বলেন, বিবাদীদের সাথে দীর্ঘদিন  যাবৎ জমি-জমা নিয়ে আদালতে মামলা চলমান আছে। গাছ কাঁটা নিয়ে আজ তাদের সাথে মারা-মারি হয়েছে। তবে ইট নেওয়ার বিষয়টি সত্য নয়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

admin প্রকাশক ও সম্পাদকঃ এ কে এম খোরশেদ আলম খান  ইমেইলঃ akm221960@gmail.com (প্রেসিডেন্ট, বাংলাদেশ অটো রাইস মিলস অনার্স এসোসিয়েশন ) (সাধারন সম্পাদক, বঙ্গমাতা ফাউন্ডেশন )