• আজ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম
 পটুয়াখালীতে সাংবাদিকের উপর শিবির কর্মীর হামলার প্রতিবাদে মানববন্ধন | পটুয়াখালীর দশমিনায় হাঙ্গার প্রজেক্টের টাউনহল মিটিং | পটুয়াখালীতে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্ম বার্ষিকীতে শ্রদ্ধা | সব ক্ষেত্রেই অসামান্য মেধা ছিল শেখ কামালের | কোভিড-১৯ প্রতিরোধে কুয়াকাটায় হাঙ্গার প্রজেক্টের গান ও নাটক অনুষ্ঠিত | পটুয়াখালীর গলাচিপায় হাঙ্গার প্রজেক্টের টাউনহল মিটিং | মির্জাগঞ্জে হাঙ্গার প্রজেক্টের টাউনহল মিটিং | কলাপাড়ায় কোভিড-১৯ প্রতিরোধে হাঙ্গার প্রজেক্টের টাউনহল মিটিং | পটুয়াখালীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের সফলতার গল্প লেখা বিষয়ক কর্মশালা | পটুয়াখালীর রাঙ্গাবালীতে কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পে ধর্মীয় নেতাদের কর্মশালা |

পটুয়াখালীতে মামলা তুলে নিতে প্রকৌশলীকে হুমকি, থানায় জিডি

| নিজস্ব সংবাদদাতা ৪:২৮ অপরাহ্ণ | মার্চ ১০, ২০২২ Breaking, সারাবাংলা
Spread the love

নিজস্ব প্রতিবেদক- পটুয়াখালীর দুমকীতে মামলা তুলে নিতে প্রভাবশালী ঠিকাদার বাদলের হুমকি। এলজিইডি উপজেলা প্রকৌশলীর থানায় জিডি।

গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে দুমকী  সরকারী জনতা কলেজে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় উপজেলা প্রকৌশলী মো. নাজিম উদ্দিন, পটুয়াখালীর আলোজিত ঠিকাদার মেসার্স পল্লী ট্রেডার্স এর মালিক ও দুমকী সরকারী জনতা কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক গোলাম সরোয়ার বাদল ওরফে মেয়র বাদল এর নামে দুমকী থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

জিডি সূত্রে  জানা যায়, ২০১৬ সালে পটুয়াখালী মেসার্স পল্লী ট্রেডার্স এর মালিক গোলাম সরোয়ার বাদল ওরফে মেয়র বাদল দুমকী উপজেলার পাঙ্গাশিয়ায় একটি ব্রীজ নির্মান করেন। ওই ব্রীজের কাজ শেষ হলেও র্নিমানাধীন ব্রীজে নানা ত্রুটি থাকায় কাজের অনুকুলে বিল পরিশোধ করেননি কর্তৃপক্ষ। এ বিল পরিশোধ না করায় গত ৬ মার্চ সকালে ঠিকাদার বাদল রাগান্বিত হয়ে প্রথমে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) দুমকী উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আবদুস সালামকে মারধর করে ও পরে  উপজেলা প্রকৌশলী মো. নাজিম উদ্দিনকে তার অফিস রুমে ডুকে প্রথমে চেয়ার ছুরে মারে ও পরে চরথাপ্পর মারে।

এ ঘটনায়  উপজেলা প্রকৌশলী বাদী হয়ে ওইদিন মেসার্স পল্লী ট্রেডার্স এর মালিক ও কলেজ শিক্ষক  গোলাম সরোয়ার বাদল ওরফে মেয়র বাদলকে আসামী করে দুমকী থানায় একটি মামলা দায়ের করেন।

পরদিন সোমবার দুমকিতে দুই প্রকৌশলীকে ন্যাক্কারজনকভাবে হামলা করে লাঞ্ছিত করায় ঠিকাদার গোলাম সরোয়ার বাদলকে দ্রুত গ্রেফতার করে হামলার শিকার প্রকৌশলীদের নিরাপত্তা সুনিশ্চিত করে বিভাগীয় তদন্ত শেষে সংশ্লিষ্ট ঠিকাদার বাদলের লাইসেন্স ও জামানত বাজেয়াপ্তসহ প্রচলিত ফৌজদারী আইনের আওতায় এনে বিচার দাবী করে  মানববন্ধন করে ৮টি উপজেলা এলজিইডির প্রকৌশলী ও কর্মকর্তা-কর্মচারীরা।

এ মানববন্ধ কর্মসূচীতে অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আনোয়ারুল ইসলাম, প্রকল্প পরিচালক প্রকৌশলী মঞ্জুরুল আলম সিদ্দিকী, কনসালটেন্ট প্রকৌশলী মো. খলিলুর রহমান, নির্বাহী প্রকৌশলী জি.এম সাহাবুদ্দিন, ঠিকাদার বাদল এর হাতে লাঞ্ছিত দুমকি উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) উপজেলা প্রকৌশলী মো. নিজাম উদ্দিন, একই উপজেলার উপ-সহকারী প্রকৌশলী আবদুস সালামসহ উপস্থিত ছিলেন।

এ মামলায় জামিনে গিয়ে গতকাল বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা প্রকৌশলীর বাসায়  নুরু নামের এক ব্যক্তিকে পাঠিয়ে তার বাবাকে দুমকী সরকারী জনতা কলেজে ডেকে নিয়ে আসে। এ সময় ওই কলেজের একটি কক্ষে নিয়ে বাদল প্রকৌশলীর বাবাকে বলে, আপনার ছেলে আমার বিরুদ্ধে যে মামলা করেছে তা দ্রুত তুলে নিতে বলেন। মামলা তুলে না নিলে তার বিরুদ্ধে ৪/৫ টি মামলা দিব এবং আপনার পরিবারের সকলকে দেখে নিব। এছাড়াও নানাবিধ ভয়ভীতি প্রদর্শন করেন। এ ঘটনায় উপজেলা প্রকৌশলী মো. নাজিম উদ্দিন দুমকী থানায় একটি সাধারন ডায়েরী করেন। যার নং-৩৪৫, তারিখ- ০৯-০৩-২০২২ ইং

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে -