• আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মানবিক নেত্রী হেনার পিতার শারীরিক অবস্থার অবনতি, বরিশাল মেডিকেলে প্রেরণ

| নিজস্ব সংবাদদাতা ২:৪২ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০২২ Breaking, সারাবাংলা
Spread the love

তালুকদার সোহাগ, পটুয়াখালী-পটুয়াখালী সদর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি, সু-শাসনের জন্য নাগরিক সুজন জেলা কমিটির সহ-সভাপতি ও মৌকরন বিএলপি ডিগ্রী কলেজের প্রভাষক শামীমা আক্তার হেনার পিতা আলহাজ্ব আবদুর রাজ্জাক হাওলাদারের শারীরিক অবস্থার অবনতি। তার ডান হাত, পা ও মুখে সমস্যা দেখা দেয়ায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির  পরামর্শ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার বিকেলে তাকে বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।

এর আগে গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে মৌকরন নিজ বাসায় অসুস্থ হন আলহাজ্ব আবদুর রাজ্জাক হাওলাদার। পরেরদিন বুধবার দুপুরে তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় বিভিন্ন পরিক্ষা-নিরীক্ষা শেষে তিনি ষ্টোক করেছেন বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

তার সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন পরিবারের সদস্যরা। এছাড়াও আলহাজ্ব আবদুর রাজ্জাক হাওলাদারের সুস্থতা কামনায় সকলের নিকট দৈনিক আজকালের সংবাদ পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।

 

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে -