• আজ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

জেলা পরিষদের সকল অনিয়ম দূর করবো ; অ্যাড. হাফিজুর রহমান

| নিজস্ব সংবাদদাতা ৬:১২ অপরাহ্ণ | নভেম্বর ২১, ২০২২ Breaking, সারাবাংলা
Spread the love

তালুকদার সোহাগ, পটুয়াখালী- পটুয়াখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবনির্বাচিত পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান হাফিজ।

আজ সোমবার দুপুরে পটুয়াখালী জেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট হাফিজুর রহমান হাফিজ বলেন, অনেক কষ্ট করে আমি এই পর্যন্ত এসেছি ও জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি জেলা পরিষদের সকল অনিয়ম দূর করবো । অনিয়ম দূর করতে সাংবাদিকদের সহযোগীতা চেয়েছেন তিনি। সভায় দিকনির্দেশনা মূলক বক্তব্য বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গণদাবী’র সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া, সাবেক সভাপতি স্বপন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক আবুল হোসেন তালুকদারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা।

এর আগে জেলা পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান ও পরিষদ সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক হুমায়ুন কবির ও পৌর মেয়র মো. মহিউদ্দিন আহমেদসহ জেলা পরিষদের সকল নির্বাচিত সদস্যবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন সময়ের সংবাদে । আজই পাঠিয়ে দিন মেইলে -